সরকারের রাজস্ব কর ফাঁকি দিয়ে শত কোটি টাকার মালিক, স্বাক্ষর জাল করে অভিযোগ তুলে নেওয়ার চেষ্টা.!

সরকারের রাজস্ব কর ফাঁকি দিয়ে শত কোটি টাকার মালিক, স্বাক্ষর জাল করে অভিযোগ তুলে নেওয়ার চেষ্টা.!

Rubel Rubel

Hossain

প্রকাশিত: ৪:১১ অপরাহ্ণ, মার্চ ২৪, ২০২২

স্টাফ রিপোর্টারঃ

নেত্রকোণায় এক ব্যাক্তির বিরুদ্ধে “সরকারের রাজস্ব কর ফাঁকি দিয়ে অবৈধভাবে শত কোটি টাকার মালিক” আনিত অভিযোগের স্বাক্ষর জাল করে একটি মহল অভিযোগটি তুলে নেওয়ার চেষ্টা, পুনরায় অভিযোগ করে বাদী পক্ষ।

জানা যায়, গত ২০ শে ফেব্রুয়ারী জেলার সদর উপজেলায় মারাদীঘি গ্রামের মৃত: হাফিজ উদ্দীনের ছেলে পৌর শহরের নিউটাউন এলাকার বাসিন্দা মো. মাহবুবুল ইসলাম (পরশ) ও তার স্ত্রী মুসলেহা আক্তার দম্পতির বিরুদ্ধে সরকারি রাজস্ব ও কর ফাঁকিসহ অবৈধ পথে অর্থ-উলপার্জন, বিলাসবহুল বাড়ী এবং বিপুল পরিমাণ সম্পত্তির মালিক হওয়ার উপরে জেলা প্রশাসক বরাবর একটি লিখিত অভিযোগ হয়।

পর গত (২৮ ফেব্রুয়ারী) অভিযুক্ত মাহবুবুল ইসলাম পরশ ও তার স্ত্রী মুসলেহা আক্তার এর যোগসাজশে কয়েকজন নকল ব্যক্তিদের দিয়ে জাল স্বাক্ষর করিয়ে এভিডেভিড এর মাধ্যমে অভিযোগটি তুলে নেওয়ার চেষ্টায় জেলা প্রশাসক নিকট একটি মিথ্যা আবেদন করা হয়।

এর পর বিষয়টি জানতে পেরে উক্ত অভিযোগকারীরা তাদের স্বাক্ষর জাল করা হয়েছে বলে এই মর্মে পুনরায় জেলা প্রশাসক বরাবর আরেকটি লিখিত অভিযোগ করেন।

এবিষয়ে তিনজন অভিযোগকারীর মধ্যে মাহাবুবুর রহমান হিমেল জানায়, সরকারের রাজস্ব কর ফাঁকি শত কোটি টাকা অর্থ সম্পদের মালিক হওয়ার বিষয়ে আমরা একটি লিখিত অভিযোগ করেছি।

কিন্তু আমরা এই অভিযোগ তুলে নেওয়ার আবেদন দেয়নি। একটি চক্রের মাধ্যমে পরশ ও তার স্ত্রী আমাদের স্বাক্ষর নকল করে তারা এই কাজটি করেছে। বিষয়টি জানার পরেই আমরা পুনরায় জালকৃত স্বাক্ষরের বিরুদ্ধে আরেকটি অভিযোগ করেছি।

এব্যাপারে অভিযুক্ত মাহবুবুল ইসলাম (পরশ) এর সাথে মুঠোফোনে যোগাযোগ করলে জালকৃত স্বাক্ষরের বিষয়ে কোন কথা না বলেই ফোন কেটে দেন তিনি।

(পর্ব-১)