ষড়যন্ত্রের জালকে রুখতে, পৌর মেয়রে’র সংবাদ সম্মেলন

ষড়যন্ত্রের জালকে রুখতে, পৌর মেয়রে'র সংবাদ সম্মেলন

Rubel Rubel

Hossain

প্রকাশিত: ৮:০২ অপরাহ্ণ, মার্চ ১৩, ২০২২
সোলায়মান হোসাইন রুবেল, স্টাফ রিপোর্টারঃ
গত (১০ই মার্চ) বেসরকারী টেলিভিশন সময় টিভির অনলাইন পোর্টাল সহ বিভিন্ন গণমাধ্যমে “সোমেশ্বরীর বালুতে সাংবাদিক কে পুঁতে ফেলার হুমকি মেয়রের এই শিরোনামে প্রকাশিত সংবাদের তিব্র নিন্দা জানিয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
আজ রবিবার (১৩ মার্চ) দুপুরে নেত্রকোণার সীমান্তবর্তী দূর্গাপুর উপজেলা প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন করেন দূর্গাপুর পৌরসভার মেয়র মোঃ আলা উদ্দিন।
সংবাদ সম্মেলনে মেয়র আলা উদ্দিন জেলা ও উপজেলার সকল সাংবাদিকদের উপস্থিতে  বলেন, সম্প্রতি সময়ে সাংবাদিক রিফাত আহমেদ রাসেল দুর্গাপুর পৌর শহরের তেরীবাজার ঘাট এলাকায় বালুর ট্রাক প্রতি ৫শ টাকা করে চাঁদা দাবী করে। এই ঘটনাটি নিয়ে স্থানীয় বালু ব্যবসায়ীরা ক্ষিপ্ত হয় তার প্রতি।
রাসেলের বাবা রফিকুল ইসলাম আমার ২ নং বালু ঘাটের অংশীদার এবং আমার প্রতিবেশী। তার ছোট ভাই সোহেল দীর্ঘদিন ধরে আমার নিজস্ব ফার্মে চাকুরী করেন। এ সুবাদে রাসেল আমার প্রতিবেশী ভাতিজা হওয়ায় তাকে আমার বাসায় খবর দিয়ে এনে ধমক ও বকা-ঝকা করে দেই। প্রতি ট্রাক থেকে রাসের চাঁদা চাওয়ার বিষয়টি বালু ব্যাবসায়ীদের সাতে মীমাংসা করে দেই।
কিন্তু আমার প্রতিপক্ষের ইন্ধনে ওই মীমাংসার সময়ে আমার আলোচনা ও বকা-ঝকা’র বিষয়টি মুঠোফোনে অডিও রেকর্ড ধারণ করে সাংবাদিক রিফাত আহমেদ রাসেল। বর্তমান সে আমার প্রতিপক্ষের সাথে হাত মিলিয়ে ওই ধারণ কৃত রেকর্ডটি আমাকে সমাজে হেয় প্রতিপন্ন কারার উদ্দেশ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়াচ্ছে। এমনকি এই রেকর্ড দিয়ে বিভিন্ন গণমাধ্যমে আমার বিরুদ্ধে সংবাদ প্রকাশ করাচ্ছে আমার প্রতিপক্ষ।
এমনকি এই আলোচনার ১ ঘন্টার রেকর্ডটি এডিট করে শুধু সাড়ে ৯ মিনিটের রেকর্ড সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়াসহ বিভিন্ন গণমাধ্যমে আমার বিরুদ্ধে সংবাদ উদ্দেশ্যমূলক মিথ্যা নিউজ প্রকাশ করাচ্ছে আমার প্রতিপক্ষ ও রিফাত আহমেদ রাসেল।  আমাকে নিয়ে এই ষড়যন্ত্রের আমি তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
এসময় সংবাদ সম্মেলনে দূর্গাপুর উপজেলার বীর মুক্তিযোদ্ধা, উপজেলা আওয়ামিলীগের নেতৃবৃন্দ, জেলা ও উপজেলার সকল ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।